জাতীয়পটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

ইফতার সামগ্রী বিতরণ করলেন বিজিএমই নাছির

বাংলাদেশ পোষাক প্রস্তুত ও রপ্তানীকারক সমিতির (বিজিএমইএ) সহ-সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাছিরের ব্যক্তিগত পক্ষ থেকে ২’শ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় পৌর সদরের রয়েল কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে পটিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের মাধ্যমে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

উপজেলা মহিলা আ’লীগ সভাপতি নুর নাহার করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজেদা বেগমের পরিচালনায় সংক্ষিপ্ত এক আলোচনায় বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা আ’লীগ নেতা সিরাজুল ইসলাম মাস্টার, জয়নাল আবেদীন, আশীষ তালুকদার, মাঈনুদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মহিউদ্দিন মহি, ছাত্রনেতা মো. নাজিম উদ্দিন, যুবলীগ নেতা মহিউদ্দিন হিরু, আবু তাহের, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম লিটন, কেলিশহর ইউনিয়ন পরিষদের মেম্বার প্রতীমা দে, মহিলানেত্রী হাসিনা বেগম, রোকেয়া বেগম, সখিনা বেগম, ছাত্রনেতা ফজলুল কাদের সাজ্জাদ, আনিসুর রহমান আনিস, মো. আরমান, ওয়াসিল সাকিব প্রমুখ। পরে উপজেলা ও পৌর সদরের দরিদ্র ২শ পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করা হয়।