দেশজুড়েধর্ম ও জীবনপটিয়ার খবর

ঈদ ই আজম উদযাপন উপলক্ষে পটিয়ায় আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ

পটিয়া প্রতিনিধি :- দয়াময় আল্লাহতাআলার পরম রহমত হিসেবে সমগ্র মানবমন্ডলীর দোজাহানের সর্বকল্যাণ ও মুক্তি সাধনায় দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন ঈদে আজম উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন পটিয়া শাখার উদ্যোগে শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ই সেপ্টেম্বর) সকালে শোভাযাত্রা পটিয়া পৌরসভা চত্বর থেকে শুরু হয়ে পটিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা পরবর্তী সমাবেশে সংগঠনের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় নেতা আল্লামা হাফেজ ইলিয়াস শাহ।

প্রধান অথিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় নেতা আল্লামা আবু আরেফ সারতাজ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আল্লামা মফিজুর রহমান, শেখ নঈম উদ্দিন, কামরুল ইসলাম নকিব, আব্দুল বারেক, অধ্যাপক মারুফ উদ্দিন শোভন, মাওলানা মোরশেদুল ইসলাম খোরশেদ, মাওলানা শরিফ সরওয়ার, আল্লামা রেজাউল কাওসার, আবরার মাহমুদ আমজাদ, জিয়াউল হক,মা: নজরুল ইসলম, আব্দুর রহিম, আবুল কালাম, নাফিস নেজাম, মীর সুজন, তৌকির ইসলাম, কায়েস ফারুকী, মো. মানিক প্রমুখ।

শতাধিক সম্মানিত পীর মাশায়েখ ওলামায়ে কেরাম, চিন্তাবিদ, গবেষক, দার্শনিক ও শিক্ষাবিদবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তাগণ বলেন, দয়াময় আল্লাহতাআলার সর্বোচ্চ রহমত রূপে সমগ্র মানবমন্ডলীর জন্য সত্যের আলো ও মুক্তির উৎস এবং সকল গুন-জ্ঞান সকল কল্যাণের মূল হিসেবে দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন দয়াময় আল্লাহতাআলাকে পাওয়ার পরম শোকরিয়া সর্বোচ্চ ঈদ ঈদে আজম।