প্রিয় চট্রগ্রামরাজনীতি

চট্টগ্রামবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ডাঃ শাহাদাত হোসেন

পটিয়া নিউজ. নেট : চট্টগ্রাম মহনগর ও জেলাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক বিগত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন।

সোমবার দুপুরে গণমাধ্যমে তাঁর একান্ত সহকারী এডভোকেট মারুফুল হক মারুফের পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বাণীতে ডা.শাহদাত হোসেন বলেছেন, ঈদ অর্থ খুশি, কিন্তু বাংলাদেশের মানুষ করোনা দুর্যোগের পাশাপাশি জেল,জুলুম,নির্যাতন, মিথ্যা মামলা, গুম, গণতন্ত্র হত্যা, ভোট ডাকাতির সংস্কৃতি, মানবাধিকার লংঘনসহ সব মিলিয়ে দেশের মানুষের মনে আনন্দ নেই, ঈদের আনন্দ থেকে বঞ্চিত।

ডা. শাহাদাত আরো বলেন,পবিত্র ঈদুল আজহার মর্মার্থ উপলব্ধি করতে হলে পশু কোরবানির মধ্য দিয়ে নিজের মনের পশুত্বকে কোরবানি দিয়ে ত্যাগের মহিমায় ভাস্বর হতে হবে।

পবিত্র ঈদুল আযহায় আমি চট্টগ্রামবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানাচ্ছি। আপনার মাস্ক পরিধান করুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন, জনগণের দল বিএনপি সবসময় আপনাদের পাশে আছে এবং থাকবে।

ডা.শাহাদাত হোসেন বলেন, ঈদুল আজহায় আপনাদের বাড়ি যাত্রা পথে অবশ্যই মাস্ক পরিধান করবেন, সামাজিক দূরত্ব বজায় রাখাবেন এবং যানজটমুক্ত নিরাপদে বাড়িতে পৌঁছে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন সেই কামনা করি।

তিনি বেগম জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকেও নগরবাসীকে ঈদ মোবারক জানান।