কুমিল্লার খবরদেশজুড়েপটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

চট্টগ্রাম জেলা ও বিভাগে শ্রেষ্ঠ হলেন পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার

এটিএম তোহা : চট্টগ্রাম জেলা ও বিভাগে সেরা ওসি নির্বাচিত হয়েছেন পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার।  জেলা ও বিভাগীয় পুলিশের পারফর্ম বিচারে তিনি চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ওসি এবং একই সাথে তিনি চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার ১০৮টি থানার মধ্যে দ্বিতীয় সেরা ওসি হয়েছেন।

এ উপলক্ষে রবিবার চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন পটিয়া থানার ওসিকে পুরস্কার প্রদান করেন এবং তার কাজের স্বীকৃতি দেন। তিনি রেজাউল করিম মজুমদারের ভূয়সী প্রশংসা করে বলেন, পুলিশ জনগণের বন্ধু, জনগণের সেবক ও নিরাপত্তা দাতা সেটি প্রমাণ করেছেন রেজাউল করিম মজুমদার।

উল্লখ্য, হেফাজতের তান্ডবের সময় অত্যন্ত ধৈর্য ও সহনশীলতার পরিচয় দিয়ে বিচক্ষণতার সাথে শান্তি বজায় রাখতে সমর্থ হন পটিয়া থানার ওসি।

জানা গেছে, সেবা, শান্তি শৃঙ্খলাসহ নানা ক্যাটাগরিতে চট্টগ্রাম জেলার মধ্যে পটিয়া থানার ওসি সেরা নির্বাচিত হন।

এছাড়া বিভিন্ন থানা এস আই, ওসি তদন্তসহ বিভিন্ন পদের মোট ১০ জন পুলিশ কর্মকর্তারা বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন।

এ উপলক্ষে রবিবার চট্টগ্রাম রেঞ্জের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি পটিয়ার বাসিন্দাদের নিরলসভাবে সেবা দিয়ে যাবেন। কাজের স্বীকৃতি মানুষের দায়িত্ব কর্তব্যকে আরো বেগবান করে।

পটিয়ার আইন-শৃঙ্খলা রক্ষায় তিনি পুলিশকে সহযোগিতা অব্যহত রাখার জন্য অনুরোধ করে বলেন, যে কোন প্রয়োজনে জনগণ থানাকে ফোন করে সহযোগিতা চাইলে তাদের পাশে তাৎক্ষণিক পুলিশ দাঁড়াতে প্রস্তুত রয়েছে।

কুমিল্লা জেলার সন্তান রেজাউল করিম মজুমদার এর আগে বাঁশখালী থানার ওসি হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তাঁর স্ত্রী একজন বিশেষজ্ঞ চিকিৎসক ও সফল উদ্যোক্তা