পটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

আশিয়াবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমরান উদ্দীন বশির

পটিয়া নিউজ.নেট: চট্টগ্রামের পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান মনোনয়ন প্রার্থী যুবনেতা ও বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী ইমরান উদ্দীন বশীর।
ঈদুল ফিতর উপলক্ষে এক বাণীতে ইমরান উদ্দীন বশীর জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, বৈশ্বিক করোনা মহামারীর মধ্যে গতবারের মত এবারের ঈদও স্বাস্থ্য বিধি মেনে পালন করতে হবে।

সবাইকে সুস্থ থাকার জন্য সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে জীবন একটাই। তিনি বলেন, অতীতেও আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম, ভবিষ্যতেও পাশে পাবেন।

পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও তরুণ সমাজসেবক আলহাজ্ব ইমরান উদ্দীন বশির পটিয়া তথা আশিয়াবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত।

ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন। বিশ্বব্যাপী দ্বিতীয় ধাপে প্রাণঘাতি ভাইরাস কোভিড-১৯ বা করোনার ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমি আমার প্রিয়
আশিয়াবাসীসহ সমগ্র পটিয়াবাসীর প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

শুভেচ্ছা বার্তায় বিশিষ্ট সমাজকর্মী ইমরান উদ্দীন বশির আরও বলেন, ঈদ মুসলমানদের জীবনে নিয়ে আসে অনাবিল আনন্দ। আমাদের জাতীয় জীবনেও ঈদুল ফিতরের গুরুত্ব অপরিসীম। ঈদের আনন্দকে ভাগাভাগি করতে দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান মানুষরা ঈদের আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সেইসাথে ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও মেনে চলার জন্য সকলকে আহবান জানান।সকলের আন্তরিক প্রচেষ্টায় শীঘ্রই করোনা পরিস্থিতি ও মহামারীর ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে বাংলাদেশ সক্ষম হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।