বিনোদন

ক্যাটরিনায় মুগ্ধ হৃত্বিক

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের রূপে মজেছিলেন স্বয়ং বলিউড ভাইজান সালমান।

ক্যাটরিনার ভক্ত সংখ্যা অগুনতি। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে প্রেম কিংবা সোস্যাল মিডিয়ার গতিবিধি সমস্ত দিকেই তার অনুরাগীদের নজর।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সম্প্রতি ক্যাটরিনা নিজের সোস্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার বোল্ড লুকের কিছু ছবি। ওই ছবিগুলোতে দেখা যাচ্ছে – খোলামেলা পোশাকে ধরা দিয়েছেন ক্যাটরিনা। তার পরনে ফিনফিনে টিউব টপস, তার অগোছালো চুল নেমে এসেছে পিঠ বেয়ে। ক্যাটরিনা এই অবতারে দারুন উষ্ণতা ছড়িয়েছেন নেট দুনিয়ায়।

জানা গেছে, ক্যাটরিনার এই বোল্ড লুক দেখে নিজেকে আটকে রাখতে পারেননি বলিউডের অন্যতম হ্যান্ডসাম ম্যান হৃত্বিক রোশন। তিনি ক্যাটরিনার ছবিতে কমেন্ট করে লিখেছেন ‘সুন্দর’। এক সময়ে ক্যাটরিনা – হৃত্বিকের সম্পর্ক নিয়েও উঠেছিল কানাঘুষো। এই জুটি জিন্দেগি না মিলেগি দোবারা এবং ব্যাং ব্যাং এর মতন ছবিতে অভিনয় করেছেন জুটি বেঁধে।

জানা যায়, বলিউড তারকা ক্যাটরিনা এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন নিজের পরবর্তী ছবি সূর্যবংশী নিয়ে। এই ছবিতে আবার ১০ বছর পর অক্ষয়ের সঙ্গে তাকে জুটি হিসেবে দেখা যাবে। ছবিটি বেশ কিছুদিন আগেই মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার প্রকোপে আটকে যায়। অবশেষে আগামী ৩০ এপ্রিল রোহিত শেঠি পরিচালিত সূর্যবংশী মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে।