খেলার খবরজাতীয়

তামিমা নাসিরের বিয়ে সামাজিক অবক্ষয় : হাইকোর্ট

বাংলাদেশের জাতীয় দলেন ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির বিয়ের প্রসঙ্গে হাইকোর্ট বলেছেন, নৈতিক ও সামাজিক অবক্ষয়ের কারণে সমাজে বাড়ছে এমন ঘটনা।

কথিত এক ধর্ষণ মামলায় ভুক্তভোগীর জামিন শুনানিতে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ারের হাইকোর্ট বেঞ্চ এমন মন্তব্য করেন।

ধর্ষণ মামলায় রাজধানীর দক্ষিণখান থানার পারভেজ ইসলাম এদিন হাইকোর্টে আসেন জামিন চাইতে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি এক নারীকে ধর্ষণ করেছেন। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনেও একটি মামলা আছে।

জামিন শুনানির সময় আদালতে হাজির হন ধর্ষণ মামলার বাদী। তিনি আদালতকে জানান, পারভেজের বিরুদ্ধে ধর্ষণের মামলা দিতে বাধ্য করেছেন তার স্বামী। এরই মধ্যে সেই স্বামীকে দিয়েছেন তালাকও। তিনি আদালতে পারভেজকে বিয়ে করার কথা জানান।

আদালত এ সময় ক্ষুব্ধ হয়ে দুজনকে দীর্ঘসময় দাঁড় করিয়ে রাখেন।

একপর্যায়ে আদালত বলেন, এক ক্রিকেটারের বিয়ে নিয়েই তোলপাড় দেশ, এর মধ্যেই আরেক ঝামেলা এসে পড়ল। সামাজিক ও নৈতিক অবক্ষয়ের কারণে এ ধরনের ঘটনা বাড়ছে বলেও মন্তব্য করেন আদালত।

শুনানি শেষে দুজনকেই সতর্ক করে পারভেজ ইসলামকে জামিন দেন আদালত। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনিরুল ইসলাম।