খেলার খবরজাতীয়পটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

আবদুল হক ক্রিকেট টূর্মানামেন্টের উদ্বোধন; মানসিক বিকাশে খেলাধুলা অপরিহার্য-জাহেদুল হক

পটিয়া নিউজ : খেলাধুলা শিশু-কিশোরদের মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ পালন করে। আর করোনাকালে ঘরে বন্দী কিশোরদের জন্য তা আরো গুরুত্বপূর্ণ। পটিয়ার বিশিষ্ট সমাজসেবক ও জঙ্গলখাইন ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যন আবুদল হক স্মৃতি শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কলা বলেন, বডিজ এ্যাপারেলস লিমিটেড এর চেয়ারম্যান এবং মরহুম আবদুল হকের মেঝো সন্তান জাহেদুল হক।

তিনি শুক্রবার ( ৮ জানুয়ারি ২০২১) বিকেল ৩ টায় পটিয়ার ইন্দ্রপোল এলাকায় আবদুল হক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মরহুম আবদুল হক স্মৃতি সংসদের সভাপতি নাঈমুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ওমর ফারুক সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক অবজারভার এর পটিয়া প্রতিনিধি ও পটিয়া নিউজ এর সম্পাদক এটিএম তোহা, বিশিষ্ট সমাজ সেবক নুরুল আলম, আইয়ুব আলী, পেয়ারু, মামুন, শহীদুল হক, জয়নাল, সোলেমান, ইয়াছিন, সুমন, সাকিব, নিশাদ, জুয়েল, লাভলু, প্রমি ও নাঈম প্রমূখ ব্যক্তিবর্গ। উদ্বোধনী খেলায় উড়ন্ত পাখি পাখি ও গাউছিয়া ক্রিকেট ক্লাব অংশগ্রহণ করে। খেলায় উড়ন্ত পাখি ক্লাব গাউছিয়া ক্রিকেট ক্লাবকে ৬ উইকেটে পরাজিত করে শুভ সূচনা করে।