অন্যান্য সংবাদপটিয়ার খবররাজনীতি

দক্ষ সংগঠক তৈরী করতে প্রশিক্ষন কর্মশালার আয়োজন করা হবে-প্রজন্মলীগ নেতা আলমগীর আলম

পটিয়া উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নব গঠিত কমিটির এক সভা গত শুক্রবার জাতীয় সংসদের মাননীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপির পটিয়া কার্যালয়ে সংগঠনের উপজেলা সভাপতি সাবেক ছাত্রনেতা সৈয়দ মোহাম্মদ মহিউদ্দিন সাগর এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মাদ ইদ্রিস এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্বা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ জেলার সভাপতি আলমগীর আলম। প্রধান বক্তা ছিলেন
উপজেলা প্রজন্মলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি কামাল হোসাইন, বিশেষ বক্তা ছিলেন পটিয়া পৌরসভার সভাপতি শফিকুল ইসলাম শফি, পটিয়া পৌরসভার যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মাদ কাউছার, সাংগঠনিক সম্পাদক হাসান মানিক, সাইফুল ইসলাম বিপু, পটিয়া মেম্বার সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক মেম্বার নজুরুল ইসলাম, পটিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ছাত্রনেতা নয়ন শর্মা,অরুন কান্তি বড়ুয়া, বিজয় ভট্টাচার্য, সাজ্জাদ হোসেন তুষার, ইমরান হোসেন,বিপ্লব দে,মোহাম্মদ ওসমান,রায়হান,রফিক, সাইফুল প্রমুখ।
এতে প্রধান অতিথি বলেন জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে তারই সু- যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন নতুন প্রজন্মকে এ দেশের ইতিহাস ও স্বাধীনতা রক্ষায় কাজ করতে হবে।

তিনি পটিয়া আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান রেখে বলেন এ সংগঠনটির সাথে মুক্তিযোদ্বের নাম জড়িত তায় এর সদস্যদের কোন অপরাধ,মাদবদ্রব্য এবং অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত হওয়া যাবেনা।

আগামীতে পটিয়ায় সাংগঠনিক কর্মশালার আয়োজন করা হবে।
উক্ত কর্মশালায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে রাজনৈতিক, সামাজিক,সাংগঠনিক, শ্রদ্ধাবোধ,মানবতা,মাদক,নেশাসহ নানান প্রশিক্ষন প্রদান করা হবে। (প্রেস বিজ্ঞপ্তি)