পটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

পটিয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডে গত ১০ বছর ব্যাপক উন্নয়ন হয়েছে -হুইপ সামশুল হক চৌধুরী এমপি

পটিয়া নিউজ.নেট : জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, বিগত ১০ বছর পটিয়া পৌরসভার ৩ নং ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে রাস্তা নির্মিত হয়েছে। পানি নিষ্কাশনের জন্য নির্মাণ করা হয়েছে  ড্রেনেজ সিস্টেম। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, এলাকার কাউন্সিলর অনেকেই হতে চায় কিন্তু যারা ভালো করেছে তারা আবারো মনোনয়নের ক্ষেত্রে এগিয়ে থাকবে, তাদের মূল্যয়ন করা হবে। তিনি আজ শনিবার ৩ নং ওয়ার্ডে  সাড়ে ১০ লক্ষ টাকা ব্যয়ে গোলাপ সওদাগর সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

গোলাপ সওদাগর সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে এলাকাবাসী

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবু সৈয়দ এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ সভাপতিত্ব করেন।

একই দিন জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি পটিয়া পৌরসভায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ৮ টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন। প্রকল্পগুলোর মধ্যে শিল্পপতি ও একাধিক ব্যাংকের মালিক এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বাড়ির রাস্তায় একটি দৃষ্টিনন্দন গেইট, ৩ নং ওয়ার্ডে সাড়ে ১০ লক্ষ টাকা ব্যায়ে  গোলাপ সওদাগর রোড, ঈদগাহ, ড্রেন সহ বিভিন্ন প্রকল্প।

পৌরসভার ৩ নং ওয়ার্ডে গোলাপ সওদাগর সড়কের নামফলক

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি আ.ক.ম সামশুজ্জমান চৌধুরী, মুক্তিযোদ্ধা সামশুদ্দিন আহমদ, ইউএনও ফয়সাল আহমেদ, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আমম টিপু সুলতান চৌধুরী, উপজেলা আ’লীগ সহ-সভাপতি আইয়ুব বাবুল, হুইপের সহকারি সচিব হাবিবুল হক চৌধুরী, এস আলম গ্রুপের ভূ-সম্পদ কর্মকতা বিমল মিত্র, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক খাতুনগঞ্জ শাখার অপারেশন ম্যানেজার আমির হোসেন, পৌরসভা আ’লীগ সভাপতি আলমগীর আলম, সাধারন সম্পাদক এমএনএ নাছির, সহ-সভাপতি কাউন্সিলর গোফরান রানা, যুগ্ম সম্পাদক সরোয়ার হায়দার, আ’লীগ নেতা এম এজাজ চৌধুরী, মুজিবুল হক চৌধুরী নবাব ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

বর্জ্য অপসারণে নাগরিকদের সচেতনতা করতে উঠান বৈঠকে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবু সৈয়দ