দেশজুড়েপটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

পটিয়ায় দুই পায়ের রগ কাটা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

পটিয়া সংবাদদাতা : পটিয়ায় দুই পায়ের রগ কাটা অজ্ঞাত একব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৩৫ বছর। পরনে লুঙ্গি ও শার্ট রয়েছে।

চট্টগ্রাম- কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার কুসুমপুরা আইডিয়াল স্কুল এলাকা থেকে শনিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

পটিয়া কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ লাশের সুরতহাল রিপোর্ট শেষ করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে প্রেরন করেছেন।

জানা গাছে, মহাসড়কের পটিয়া কুসুমপুরা এলাকার রাস্তার পাশে অজ্ঞাত লোকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ সিরাজুল ইসলাম ও থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। অজ্ঞাত ব্যক্তির শরীরে আঘাতের বেশকিছু চিহ্ন রয়েছে এবং দুই পায়ের রগ কাটা।

পুলিশ প্রাথমিক তদন্তে ধারনা করছে পরিকল্পিতভাবে হত্যা করে ঝোপঝাড়ে এনে মরদেহটি ফেলে রেখে গেছে হত্যাকারীরা।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ সিরাজুল ইসলাম জানিয়েছেন, রাস্তার পাশে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। শুরুতে সড়ক দুর্ঘটনা মনে করেছিলাম। অজ্ঞাত ওই ব্যক্তির দুই পায়ের রগ কাটা হওয়ার কারনে থানা পুলিশ বিষয়টি দেখছেন। তবে ধারনা করা হচ্ছে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।  মামলা দায়েরের প্রস্তুতি চলছে। #