জাতীয়পটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী; এসআলম তোরণ উদ্বোধন কালে হুইপ সামশুল হক চৌধুরী

পটিয়া নিউজ. নেট : জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের সুষম উন্নয়নে বিশ্বাসী। তিনি আজ শনিবার পটিয়া উপজেলা পরিষদ গেইটের বিপরীত পাশে আরাকান সড়ক থেকে এস আলমের বাড়ি যাওয়ার সংযোগ সড়ক প্রান্তে বিশিষ্ট শিল্পপতি দানশীল শিক্ষানুরাগী ও সমাজসেবক এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের নামে এস আলম গেইটের উদ্বোধনকালে একথা বলেন। দৃষ্টিনন্দন এই তোরণটি পটিয়া পৌরসভার অর্থায়নে নির্মিত হয়।

এসআলম তোরণ উদ্বোধনকালে কাউন্সিলর গোফরান রানার সাথে একান্ত আলাপচারিতায় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি

সকাল ১১ টায় জাতীয় সংসদের হুইপ পরপর তিনবার বিজয়ী আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে এসআলম তোরণের ফলক উম্মোচন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহারুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি টিপু সুলতান চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরওয়ার হায়দার, পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ও পৌর আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেয়র অধ্যাপক হারুনুর রশিদ চৌধুরী হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এবং কাউন্সিলর গোফরান রানা

উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেন সাইফুল ইসলাম মাসুদ সাহেব শুধু পটিয়ার গর্ব নন তিনি আমাদের সবার এবং জাতির গর্ব।

পটিয়া সহ দেশের শত শত বেকার যুবকদের কর্মসংস্থান করেছেন তিনি। তাছাড়া দেশ ও জাতির যে কোন সংকটকালে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে থাকেন।

একজন দানশীল ব্যক্তি হিসেবে মাসুদ সাহেবের পরিচিতি আজ সর্বত্র। তার নামে পটিয়া পৌরসভা তোরণ নির্মাণ করে কিছুটা হলেও দায়মুক্ত হলো।

তিনি বলেন বর্তমান সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী। গত ১১ বছর পটিয়ায় যে উন্নয়ন হয়েছে বিগত ৩০ বছর তা হয়নি। পটিয়ায় শতশত শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন করা হয়েছে। রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। ব্রীজ কালভার্ট নির্মাণ করা হয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে গরীব ও অসহায় মানুষকে সাহায্যের ব্যবস্থা করা হয়েছে।

দৃষ্টিনন্দন এসআলম গেইট

তিনি বলেন পটিয়া পৌরসভায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। আগামী দিনেও উন্নয়নের কাজ অব্যাহত থাকবে। তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে সমর্থন ও সহযোগিতা প্রদানের জন্য জনগণের প্রতি আহ্বান জানান।