অন্যান্য সংবাদধর্ম ও জীবনপটিয়ার খবর

পটিয়ায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে গাছের চারা বিতরণ

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:শুভ জন্মাষ্টমী” উপলক্ষে পটিয়া রামকৃষ্ণ সেবাশ্রমে হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ,জন্মাষ্টমী পরিষদ,পূজা পরিষদ পটিয়া উপজেলা ও পৌরসভার পক্ষ থেকে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিনীত প্রার্থনার ব্যবস্থা,ত্রান উপহার সামগ্রী বিতরন ও মুজিব বর্ষ উপলক্ষে গাছের চারা বিতরন করা হয়েছে।

১১ আগস্ট মঙ্গলবার সকালে রামকৃষ্ণ সেবাশ্রমে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে এস.আলম.গ্রুপের এস্টেট কর্মকর্তা বাবু বিমল মিত্র‌ উপস্থিত থেকে চারা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরি,পৌর মেয়র জনাব হারুন-অর রশীদ,উপজেলা ঐক্য পরিষদের সভাপতি ডাঃ দিলীপ ভট্টাচায্য,সম্মানিত কাউন্সিলর বৃন্দ,সাবেক চেয়ারম্যান আবদুল খালেক,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রতন চক্রবত্তী,দঃজেলা পূজা পরিষদের সভাপতি বাবু জিতেন কান্তি গুহ,পটিয়া উপজেলা পূজা পরিষদের সভাপতি বাবু ঋষি বিশ্বাস,জন্মাষ্টমী পরিষদের সভাপতি মাষ্টার শ্যামল দে,ঐক্য পরিষদের সাধারন সম্পাদক তাপস কুমার দে,ঐক্য পরিষদ নেতা দিলীপ ঘোষ দীপু,অধ্যাপক যদু রঞ্জন চৌধুরি,সন্জীব দাশ,বাবু রণধীর চক্রবত্তী,দেবর্ষী চক্রবত্তী,লিটন মিত্র,পূজা পরিষদের নেতৃবৃন্দ বিশ্বজিত দাশ,প্রনব দাশ,কাজল চৌধুরি,জুয়েল দাশ,শিবু দে,মহিলা নেত্রী রূপসী দাশ,শিল্পী মিত্র,রিংকি দেব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

গাছের চারা বিতরণ অনুষ্ঠানে অতিথীরা বলেন বৃক্ষ আছে বলে বাংলাদেশে এত সুন্দর। তাই সবুজে ঘেরা আমাদের এই বাংলাদেশকে বৃক্ষ দিয়ে সুসজ্জিত করার জন্য আজকের এই অনুষ্ঠানে সকলের মাঝে বৃক্ষ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যারা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশকে সুসজ্জিত করার জন্য প্রকল্প গ্রহণ করেছে তাদেরকে সকল অতিথিরা আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।