পটিয়ার খবরপ্রিয় চট্রগ্রামরাজনীতি

পটিয়াবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন গাজী সিরাজ

পটিয়াবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি, পটিয়ার কৃতি সন্তান তরুন রাজনীতিক ও সমাজ সেবক, রাজপথের লড়াকু সৈনিক, বারবার কারা নির্যাতিত জাতীয়তাবাদী আদর্শের প্রতীক, তারুণ্যের অহংকার তারেক জিয়ার বিশ্বস্ত সহচর গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, করোনাকালীন বৈশ্বিক এই দূর্যোগ ও বন্যার সময় যখন মানুষ ঘরবন্দী, তখন মুসলমানদের বড় উৎসব ঈদুল আজহা এসেছে। যে ধর্মীয় ভাবগাম্ভীর্য এবং উৎসাহ উদ্দীপনার মাধ্যমে মুসলমানরা ঈদ পালন করে তা হয়তো এবার পালন করা হবেনা। তবুও এই দূর্যোগ মানুষকে পরস্পরের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা অনুধাবন করতে শিখিয়েছে।

তিনি বলেন, সীমিত সামর্থ্য নিয়ে পটিয়াবাসীর পাশে থেকেছি সব সময়। আল্লাহ যদি সুযোগ দেন তাহলে পটিয়ার প্রতিটি মানুষের মুখে হাসি ফুটাবো।

এই অবস্থার একদিন পরিবর্তন ঘটবে, মানুষ প্রাণ খুলে নিঃশ্বাস নিতে পারবে।

তিনি পটিয়ার সংসদীয় এলাকার মানুষকে ধন্যবাদ জানিয়ে বলেন, পটিয়া জাতীয়তাবাদীী আদর্শের ঘাঁটি। জিয়াউর রহমানের স্মৃতি বিজড়িত পটিয়ায় বারবার পটিয়ার মানুষ জাতীয়তাবাদী দলের প্রার্থীকে বিজয়ী করেছে। ভোটার বিহীন নির্বাচনে এখন জনগণের ভোটাধিকার নেই। ভবিষ্যতে যদি জনগণ ভোট দিতে পারে তাহলে বিএনপির প্রার্থীকেই বিজয়ী করবে।

তিনি বলেন, দেশের উন্নয়ন এখন গুটিকয়েক লোকের হাতে সীমাবদ্ধ। শিক্ষা ও স্বাস্থ্যখাত ভেঙে পড়েছে। মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত। ক্ষমতাসীনরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। ১৬ কোটি মানুষ আজ জিম্মি।

তিনি দেশের এই দূর্যোগময় পরিস্থিতিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার আহবান জানিয়ে বলেন,এ অবস্থার অবশ্যই পরিবর্তন আসবে, যখন আমরা সবাই একসাথে ঈদ পালন করবো।