বিনোদন

সুশান্তের মৃত্যু; রিয়াকে ১১ ঘণ্টা জেরা করেছে পুলিশ

একটি অপ্রত্যাশিত মৃত্যু। অনেক জল্পনা আর হাজারো প্রশ্ন…। গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসা থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাণখোলা, হাসিখুশি এই নায়কের মৃত্যু ঘিরে উঠে এসেছে একাধিক প্রশ্ন। তার পরিবারের দাবি, খুন করা হয়েছে সুশান্তকে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন ও পুলিশের প্রাথমিক ধারণা, ঘটনাটি আত্মহত্যাই।

আত্মহত্যা? কিন্তু কেন? সুইসাইড নোট মেলেনি, তাই এই বলিউড তারকার মৃত্যুর জট খুলতে বেশ ভাবনায় পড়তে হয়েছে মুম্বাই পুলিশের। গত বৃহস্পতিবার (১৮ জুন) তদন্তের জন্য সুশান্তের বান্ধবী ও অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে থানায় তলব করেছিলেন তদন্তকারী কর্মকর্তারা। তাদের ডাকে সাড়া দিয়ে বেলা সাড়ে ১১টা নাগাদ বান্দ্রা পুলিশ স্টেশনে হাজির হন তিনি।

সারা দিন দফায় দফায় রিয়াকে জেরা করে পুলিশ, প্রায় ১১ ঘণ্টা ধরে চলে ম্যারাথন জিজ্ঞাসাবাদ। রাত সাড়ে ১০টায় পুলিশ স্টেশন থেকে বেরিয়ে যান তিনি। এ দিন পুলিশ স্টেশনে হাজির ছিলেন তার বাবা-মাও। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়লেও কোনো কথা বলেননি রিয়া। হাতজোড় করে সেখান থেকে বেরিয়ে যান।

এর আগে দেড় বছর ধরে রিয়ার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্কের খবর ছিল ‘ওপেন সিক্রেট’। শুধু তা-ই না, আসছে নভেম্বরেই নাকি বিয়ে করার কথা ছিল সুশান্তের- জানিয়েছেন প্রয়াত অভিনেতার এক আত্মীয়।