খেলার খবরপ্রিয় চট্রগ্রাম

আবারো চট্টগামের জয়ের নায়ক ইমরুল

প্রথম ম্যাচের পর দলের তৃতীয় ম্যাচে আবারো চট্টগ্রামকে জেতালেন ইমরুল কায়েস। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও রান পেয়েছেন চ্যাডউইক ওয়ালটন। বিপিএলের চতুর্থ দিনের প্রথম ম্যাচে ইমরুল-ওয়ালটনে ভর করে ৬ উইকেটের সহজ জয় পেলো চট্টগ্রাম। এদিন চট্টগ্রামের হয়ে মাঠে ফিরেছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে নাইম শেখের ৭৮ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৭ রানের সংগ্রহ দাঁড় করায় রংপুর রেঞ্জার্স। মাত্র ২৬ বলে অর্ধশতক পূরণ করেন নাইম শেখ। তবে ফিফটি ছোঁয়ার পর কাঙ্খিত ব্যাটিং করতে পারেননি এই বাঁহাতি ওপেনার। ফিফটির পর ২৮ বলে করতে পেরেছেন মাত্র ২৬ রান। আউট হয়ে ফেরার আগে ৬ চার ও ৩ ছয়ে ৫৪ বলে ৭৮ রান করেন নাইম।

এছাড়া মোহাম্মদ নবী ১২ বলে করেন ঝড়ো ২১ রান। শেষদিকে তাসকিন আহমেদ ৪ বলে ১১ রান করে দলীয় সংগ্রহ ১৫০ পার করান। চট্টগ্রামের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন রায়ান বার্ল এবং কেসরিক উইলিয়ামস। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৪ ওভারে মাত্র ১৭ রান খরচায় নেন ১ উইকেট।

জবাবে ব্যাটিংয়ে নেমে ওয়ালটন ও আভিস্কা ফার্নান্দোর ৭ ওভারে ৬৮ রানের জুটিতে দারুণ সূচনা পায় কর্ণফুলী পাড়ের দলটি। আভিস্কা করেন ৩৭ রান। এরপরে মাঠে আসেন চট্টগ্রামের প্রথম ম্যাচে জয়ের নায়ক ইমরুল। ওয়ালটন অর্ধশতক ছুঁয়ে বিদায় নিলেও ইমরুর ছিলেন অবিচল। এবারের আসরে প্রথমবার ব্যাট হাতে নেমে চট্টগ্রামঅধিনায়ক মাহমুদুল্লাহ ১৫ রান করে ফিরে যান। আর ব্যাটহাতে রানখরা আজো কাটাতে পারেননি নাসির হোসেন (৩)। তবে ইমরুল ৪৪ রানের অপরাজিত ইনিংস খেলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। রংপুরের হয়ে লুইস গ্রেগরি নেন ২৭ রানে ২ উইকেট। বল হাতে বিবর্ণ মুস্তাফিজ আজো ছিলেন উইকেটশূন্য। ৩.২ ওভার বোলিং করে ২১ রান দেন তিনি।