ক্যারিয়ারপটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

পৌর কাউন্সিলর খোরশেদ গনি পূনরায় রাহাত আলী উচ্চবিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচিত

পটিয়া এ এস রাহাত আলী হাই
স্কুলের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে পরপর দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন।

এর আগে ২০১৭ সালে তিনি ১মবার অভিভাবক সদস্য নির্বাচিত হন। একজন শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তি হিসেবে তাঁর সুনাম রয়েছে। তিনি মোহছেনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটিরও সদস্য।

বৃহস্পতিবার পটিয়া আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি সহ বিভিন্ন ক্যাটাগিরির সদস্য পদের নির্বাচন বিপুল উৎসাহ উদ্দীপনায় সম্পন্ন হয়েছে। কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়। এতে মোট ভোটার ছিল প্রায় দেড় হাজার। এর মধ্যে সহস্রাধিক ভোটার লাইন ধরে তাদের পছন্দের প্রাথীকে ভোট প্রদান করেন।
এ নির্বাচনে ৪ টি অভিভাবক সদস্য পদের জন্য মোট ১০জন অভিভাবক প্রতিদ্বন্ধিতায় নামেন।সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার মইন উদ্দিন মজুমদার। তিনি জানান এ নির্বাচনে ফরিদ আহমদ ৫০২ ভোট পেয়ে ১ম স্থান আলী হোসেন ৩৬৫ ভোটে ২য়, আলহাজ এম খোরশেদ গনী ৩৬৪ ভোট ৩য় ও মো: আবু তৈয়ব ৩৬২ ভোট পেয়ে ৪র্থ স্থান অর্জন করেন।

এর আগে দাতা সদস্য নির্বাচিত হন বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ হোসেন ফিরোজ এবং শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হন এ,টি,এম,তোহা, আবদুল মোতালেব ও শাহনাজ বেগম।
নির্বাচিতরা আশা প্রকাশ করেন বিদ্যালয়ের শিক্ষার গুনগত মান বৃদ্বির জন্য তারা এক সাথে কাজ করে যাবেন। প্রিজাইডিং অফিসার মইন উদ্দিন মজুমদার বলেন, অবাধ সুষ্টু সুন্দর ও নিরপেক্ষ ভাবে এ নির্বাচন সম্পন্ন হয়েছে। সবাই লাইন ধরে ভোট দিয়েছে।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহাদাত হোসেন বলেন, নব নির্বাচিত কমিটির হাত ধরে বিদ্যালয়টি সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা। তিনি এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন।