অন্যান্য সংবাদদেশজুড়েরাজনীতি

আকাশে গুলি ছুড়ে নববধূকে ঘরে তুললেন কাউন্সিলর নাঈম

শটগান উঁচিয়ে আকাশে গুলি ছুড়ছেন বর। পাশেই দাঁড়ানো নববধূ ও পরিবারের সদস্যরা। গুলির শব্দে নববধূ কানে আঙুল দিলেন। এভাবেই রাতের আকাশটাকে কাঁপিয়ে নববধূকে ঘরে তুললেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম। 

নববধূকে পাশে রেখে আকাশে গুলি ছোড়ার একটি ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে। আকাশের গুলি ছোড়ার পর শটগানটি এক যুবকের হাতে দিয়ে নতুন বউকে নিয়ে বাসার ভেতর চলে যান নাঈম। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হওয়ার আগে তিনি দক্ষিণখান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। 

তবে স্ত্রীকে পাশে রেখে এখাবে আকাশে গুলি ছোড়ার ভিডিওটি কবেকার তা এখনও জানা যায়নি। গেল ১৩ নভেম্বর কাউন্সিলরের এই নববধূ বরণের ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়। এর পর গেল শনিবার তিনি মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর ভিডিওটি সবার কাছে নতুন মাত্রা পায়। 

তবে এ নিয়ে একাধিকবার কাউন্সিলর নাঈমের ফোনে কল করা হলেও তার কোনও সাড়া পাওয়া যায়নি। 

খোঁজ নিয়ে জানা যায়, রাজধানীর বিমানবন্দর মোড়ের মসজিদ কমপ্লেক্স, ফুটপাত, পাবলিক টয়লেট, রাস্তা, সাইনবোর্ড, খাসজমি ও সাধারণ মানুষের জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে এই স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে। কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রভাবশালী নেতার আত্মীয় হওয়ায় এলাকায় নাঈম অপ্রতিরোধ্য। মাঝেমধ্যেই অপ্রয়োজনে রাতের আকাশকে গুলির শব্দে কম্পিত করেন নাঈম। তার দৌরাত্ম্যে আতঙ্কে থাকে এলাকার লোকজন। কেউ প্রতিবাদ করারও সাহস করে না।