অন্যান্য সংবাদআন্তর্জাতিকজাতীয়বিনোদন

শ্রীদেবীকে হত্যা করা হয়!

নয়া মোড় নিলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু রহস্যের ঘটনা। ফরেন্সিক এক্সপার্টের বিস্ফোরক দাবি বনি কাপুর একপ্রকার উড়িয়ে দিলেন। সম্প্রতি শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছেন ডিজিপি ঋষিরাজ সিং। তিনি বলেছেন, মোটেই আকস্মিক নয় অভিনেত্রীর মৃত্যু। এটা পরিষ্কার ঠাণ্ডা মাথায় খুন। আর এই দাবির পিছনে তার কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে। শ্রীদেবীর স্বামী ও প্রযোজক বনি কাপুর অবশ্য এই ভিত্তিহীন বিষয়ের কোন উত্তর দিতে চান না। তিনি কেবল বলেছেন, এ ধরনের মনগড়া গল্পের কোন ভিত্তি নেই।

ভবিষ্যতেই তা প্রমাণ হবে। শ্রীদেবীর মৃত্যুর জন্য দায়ী বনি কাপুর, এমন অভিযোগ আগেই উঠেছে। শ্রীদেবীর মৃত্যু নিয়েও রহস্য ছিল। বাথটাব থেকে মিলেছিল নায়িকার দেহ। বলিউডের হার্টথ্রবের অকাল প্রয়াণ কাঁপিয়ে দিয়েছিল ভক্তদের। বছর ঘুরে যাওয়ার পর সেই মৃত্যু নিয়ে সামনে এল চাঞ্চল্যকর তথ্য! ২০১৮-র ২৪শে ফেব্রুয়ারি মৃত্যু হয়েছিল শ্রীদেবীর।

বিলাসবহুল হোটেলের স্নানঘরে বাথটবে পাওয়া গিয়েছিল শ্রীদেবীর দেহ। প্রাথমিক রিপোর্টে আকস্মিক মৃত্যু বলা হলেও, অনেকেই দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে। এদিকে গত বছর মে মাসে দেশের শীর্ষ আদালতের তরফে খারিজ করে দেওয়া হয় এই মামলা। কিন্তু সম্প্রতি কেরল জেলের ডিজিপি ঋষিরাজ সিং সামনে আনেন এক চাঞ্চল্যকর তথ্য। তিনি জানিয়েছেন, তার বন্ধু ডক্টর উমাদাথন একজন অভিজ্ঞ ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন ঋষিরাজ। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন। তিনি জানান, আমার অনুমান, এই মৃত্যু স্বাভাবিক নয়। অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে তাকে খুন করা হয়েছে! বিশেষজ্ঞের মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনও মানুষ সেভাবে এক ফুট জলে ডুবে মারা যেতে পারে না। তার দাবি, কেউ মাথা বা পা টেনে ধরে ডুবিয়ে না দিলে এক ফুট জলে ডুবে মারা যেতে পারেন না শ্রীদেবী। তার মৃত্যুর সঙ্গে জড়িত থাকতে পারেন বনি। তার পেশ করা এই তথ্য বর্তমানে সবথেকে বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।