দেশজুড়েপটিয়ার খবরপ্রিয় চট্রগ্রাম

পটিয়া থানা পুলিশের বিশেষ অভিযান , ১২৩ লিটার মদসহ আটক-১

এটিএম তোহা :চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ছোলাই মদ উদ্ধার করেছে। গ্রেফতার করা হয়েছে বহনকারী অটোরিক্সা চালক মো. মহিউদ্দিন (১৮)। সে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর গ্রামের ২নং ওয়ার্ডের মো. হোসেনের পুত্র।

সোমবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাঁচুরিয়া এলাকা থেকে এসব ছোলাই মদ উদ্ধার করা হয়। সিএনজি অটোরিক্সার ইঞ্জিনের পিছনে বেঁধে অভিনব কায়দায় ছোলাই মদ পাচার করছিল সে, জানিয়েছেন পটিয়া থানার সেকেন্ড অফিসার নাদিম মাহমুদ।

অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন জানিয়েছে, উপজেলার কেলিশহর, হাইদগাঁও, কচুয়াই, খরনা এলাকা হয়ে প্রায় প্রতিদিন ছোলাই মদ উপজেলার বিভিন্ন ইউনিয়নে যাচ্ছে।

অটোরিক্সাসহ বিভিন্ন পরিবহনে করে ছোলাই মদ পাচারকারী চক্র এতদিন সক্রিয় ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিনের নেতৃত্বে এবং সেকেন্ড অফিসার নাদিম মাহমুদের নির্দেশনায় এসআই রহিমসহ একদল পুলিশ অভিযান চালান।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, ছোলাই মদ পাচারের মূল সড়ক হিসেবে উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাঁচরিয়া রাস্তাটি এতদিন ব্যবহার করে আসছিল। গোপন সংবাদে খবর পেয়ে অভিযান চালিয়ে ছোলাই মদ অটোরিক্সা চালক মহিউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।