অন্যান্য সংবাদজাতীয়দেশজুড়ে

ছুটির দিনের সকালেই প্রাণ গেল ৬ জনের

দেশের তিন জেলা খুলনা, লালমনিরহাট ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। শুক্রবার ভোর থেকে সকাল ৯টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

খুলনায় সড়ক মেরামতের কাজে নিয়োজিত বালুবাহী ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে ডুমুরিয়ার পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের এসআই ফারুক হোসেন জানান, কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের জায়গীর মহলের বাসিন্দা নজরুল ইসলাম (৫০) ও তার স্ত্রী রোমেছা বেগম (৪০) মোটরসাইকেলে খুলনায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি জিলেরডাঙ্গা এলাকায় পৌঁছালে মোজাহের এন্টারপ্রইজের বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে রোমেছা নিহত হন। নজরুল ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিসৎক মৃত ঘোষণা করেন।

এদিকে কুড়িগ্রাম- রংপুর মহাসড়কের লালমনিরহাট সদর উপজেলার ফকিরেরতকেয়া এলাকায় থেমে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উমাপতি হরনারায়ন গ্রামের শামছুল হকের ছেলে মোস্তাফিজার রহমান (১০) ও ট্রাকের হেলপার রংপুর শহরের সাতমাথা বালাটারী এলাকার আবুল কাশেম (৫০)।

লালমনিরহাট সদর থানা পুলিশের ওসি মাহাফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা এসবি পরিবহনের বাসটি ওই স্থানে পৌঁছে থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। মরদেহ দুটি উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া নামক স্থানে ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার ভোরে লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে